তুমি থাকলে পাশে এই বরষায়
বড় বেশি পাই ভরসা
স্বপ্ন ভরা দুই নয়নে
জাগে নতুন আশা।


শক্ত দু’হাতে রেখো জড়িয়ে
ভালোবাসায় মন দেবো ভরিয়ে
ভেবোনা গো দুর্ভাবনা
কেটে যাবে সব হতাশা।


যতদিন পৃথিবীতে নেবো নিশ্বাস
তোমার প্রতি যেন থাকে বিশ্বাস
তুমি আছ বলে এ মন
খুঁজে নেয় ভালোবাসা।