করতে চান গায়ের চামড়া
টান টান ?
জলদি আসুন । নিয়ে যান ।


টাকে গজাবে নতুন চুল ।
ইয়েস মাই ডিয়ারস্যার । নো গুল।


এ সবই ওযুধের গুন ।
পাঁচটাকা পাঁচ টাকা ।শিগ্রী কিনুন ।


এ ছাড়াও পাবেন দাদের মলম ।
হাজা চুলকানি তে কষ্ট পাচ্ছেন ?
তাদের জন্যও আছে ওযুধ আলাদা  ।
অব্যর্থ।সঙ্গে করে নিয়ে যান ।
ফায়দাই ফায়দা ।


কাপড় চোপড় নষ্ট হয় ?
চাপতে পারেন না ?
এ এখন সকলেরই প্রব্লেম ।
লজ্জা পাবেন না ।এরও দাওয়াই আছে ।
10 টাকা দাম ।তিনদিন ।ব্যস ।
তারপর ! আরাম ই আরাম ।


ইঁদুর আরশোলা কান কটকট বিছে?
সবই সেরে যাবে।
মিছে এদিক ওদিক ঘুরবেন না আর ।
আসুন এদিকে আমার কাছে ।


খালি একটা জিনিসেরই অভাব ।
জানিনা এখনো ছুঁচোর স্বভাব ।।।