প্রশান্ত মন্ডল

 প্রশান্ত মন্ডল
জন্ম তারিখ ২৫ সেপ্টেম্বর ১৯৯৬
জন্মস্থান চাঁদপুর, বাংলাদেশ
বর্তমান নিবাস রাজশাহী, বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা বি.এফ.এ (অনার্স) (চলমান)
সামাজিক মাধ্যম Facebook  

প্রশান্ত মন্ডল এর জন্ম ১৯৯৬ সালের ২৫ অগাস্ট মামার বাড়িতে। শিক্ষাজীবনে এইচ.এস.সি ও মেরিন ডিগ্রি লাভ করেছেন। বর্তমানে গ্রাফিক ডিজাইনে স্নাতক করছেন। ছোটবেলা থেকে লেখালেখি না করলেও উচ্চমাধ্যমিক পর্যয়ে এসে নারায়ণগঞ্জের লেখক ও অভিনেতা এস.এ শামীম এর সঙ্গ পেয়ে ঘনিষ্ঠভাবে সাহিত্যে জড়িয়েছেন। প্রথম লেখা প্রকাশিত হয় ২০১৫ সালে। সেই থেকে যাত্রা শুরু, লিখতে লাগলেন স্থানীয় ডান্ডি বার্তা, সকাল বার্তা ও রৌদ্র বার্তা পত্রিকাগুলোতে। তাছাড়া লিখেছেন লিটল ম্যাগ রৌদ্রছায়া ও গাওয়াল -এ। ২০১৬ সালে পশ্চিমবঙ্গ, ভারত থেকে প্রকাশিত পত্রিকাতেও তার একটি কবিতা প্রকাশিত হয়েছে। পাশাপাশি বর্তমানে তিনি চিত্রকলা চর্চা করে যাচ্ছেন। জলরং, তেলরং, চারকোল, পেন্সিল সহ দৃশ্যশিল্পের নানা ক্ষেত্রে তার বিচরণ। স্বপ্ন দেখেন চিত্রশিল্পী হবার।

প্রশান্ত মন্ডল ৮ বছর ৮ মাস হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে প্রশান্ত মন্ডল-এর ২৯টি কবিতা পাবেন।

   
সার্চ করুন
তারিখ
শিরোনাম
মন্তব্য
২৭/২
১৯/২
১৬/১০
৬/৮
২১/৭
২২/৬
৪/৬
১/৬
২৪/৫
৮/৫
১/৫
২২/৪
১৩/৪
১২/৪
১৯/৩
১৮/৩
৬/২
২১/১২
২৪/১১
১৯/১০
৯/১০
৪/১০
২৯/৯
২৪/৯
২০/৯
১৭/৯
১৫/৯
১২/৯
১১/৯

এখানে প্রশান্ত মন্ডল-এর ১টি আলোচনামূলক লেখা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২৪/৯

তারুণ্যের ব্লগ

প্রশান্ত মন্ডল তারুণ্য ব্লগে এপর্যন্ত ১৭টি লেখা প্রকাশ করেছেন। তাঁর তারুণ্যের সর্বশেষ ১০টি লেখার লিঙ্ক নিচে পাবেন।