ভালোবাসি নি কেউকে
ভালোবাসতেও চাই না
হয় তো কেউ গোপনে
চেয়েছিল।
নাকি কারও মনে
ভালোবাসা জন্ম দিতে পারিনি।
হয় তো বা নিরবে ভালোবাসা
এসে মনের ঘরে না ঠুকে
চলে গেছে।
ভালোবাসার অনুভূতি খানি    বুঝিনি,
তাই দিনে ম্যাসেজিং
রাত জেগে ফোন আলাপ করিনি।
টপে ফোঁটা লাল গোলাপ ঝরে পড়েছে কারও হাতে শোভা পায়নি।