হায় পাব কি তোমার দেখা
এক নিমিষেই দিলে ছ্যকা


তুমি যাচ্ছিলে  রিকশায় উড়ে
আমি তখন দুপায় চড়ে
তফাৎ ছিল ভগ্নাংশ ৷


তুমি দিলে হাসি
আমার  হতোদ্যম চোখ চেয়ে
আমি ভুলে গেলাম
পরিবেশ,প্রতিবেশ
তোমার সহজ হাসিতে ৷


কিংকর্তব্যবীমূড় হয়ে
তোমার দিকে ছুটলাম
প্রচণ্ড জোরে কেউ ব্রেক কষলো
শুরু হলো সোরগোল
আমি তখন মাঝ রাস্তায়
খুজছি তোমার পদচিন্নহ
হায় তুমি গেলে চলে
আমায় একলা ফেলে ।