আমার মনে কি খেলা চলে
তা তুমি দেখতে চাও
তুমি জানতে চাও
প্রতিউওর ৷


আমি কতটা সামলে উঠতে পারি


তোমার অপ্রকাশিত প্রকাশ
সামান্য বিকশিত দন্ত
তোমার দুধার উপচানো ঢেউ
মৃদু মন্দ উঠা নামা
সুকোমল পিঠ ৷


ভেতরে  রঙিন উওাপ বোধ করি
বোধ করি
ঘরের তাপমাএা বেড়ে যাচ্ছে
আমি এক দৌড় প্রতিযোগী .......আর ঘরের তাপমাএা বেড়ে চলছেই৷