ডান আর বাঁ,খুবই বিভ্রান্তকর
যখন,
তুমি রিক্সায় উওরমুখী
দক্ষিণান্তে আমি;
খেলাম,ভূল পায়ে উষঠা ৷
ইতিহাসের পুনরাবৃত্তি,
দিগভ্রান্তকর  পুনরাবৃত্তি ৷



ooooooooooooooooooooooooo



তোমার দরজার কলিংবেল
কাজ করে না,না জানা আমি
ভেবেছি  এ দরজা
কখনো খুলবার নয় ৷