সন্তর্পণা তুমি  সন্তর্পণে
আমায় করেছ দখল
সন্তর্পণে................... বুঝিনিতো আমি


মৌনতাময় এক বিকেলে
আমিতো ফিরছিলাম..................


পাওনিতো অগনন সময় চোখে চোখ রাখিবার
ছিল না মধুময় বাষরী
উন্মুখ করবে তোমায়-আমায়
ছিল না পড়ন্ত বিকেলের মত
প্রাকৃতিক খেয়ালী হাওয়া
ছিল শুধু আম্র মুকুল
কিছু কাক পক্ষী


ছিল না অগনন সময়
তুমি আমি মুখোমুখি বসিবার
সন্তর্পণা.......................