আমার ১০০ তম কবিতা আসা করি আপনাদের ভালো লাগে ।


একদিন হয়তো দুম করে
মরে যাবো
কিছুই করার থাকবে না ।


পাওনা কিছু থাকবে না
সকালে তোমার হাসিটা
বিকেলে চা এর কাপটা।


ভুলে যেতে হবে
কিছু প্রয়োজনীয় হিসেব,
কিছু অপ্রয়োজনীয় তথ্য,
বাজার খরচা,
শখের মাছ ধরাটা........আর হবে না ।


দরকার হবে না
প্রতিদিনকার গোলাপ  ,
কিংবা বিশেষ দিনগুলি,
ঘুরতে বেরোনো,
কৃষ্ণচূড়ার গভীরতা দেখে  আপ্লুত  হওয়া ,
জোছনার রাতগুলি ..............একলা ছাদে,
বিকেলের শেষ আলোয় ,
তোমার রক্তাভা  ঠোঁট .....................