পোট্রেট


রাহাগির


যদি জেগে থাকতে
আমার মত,বুঝতে
তোমায় ভেবে
কতখানি যাতনা নিয়ে
আমি অমরত্ব পেয়েছি
তাই ,এখন চোখের নিচে
কালষিটে পড়ে না
ঝিমুনি আর বিরক্ত করে না
হাই তোলা ভুলে গেছি
অমর হাতে একে চলছি
তোমার পোট্রেট
অযুত,নিযুত,কোটি ।


বৃহ, ২০১৩-১০-০৩ ০৭:৫৮