তোমার হাসি বড় ভোগাচ্ছে
আমাকে
বেখেয়ালী হয়ে যাচ্ছি
মন বসাতে পারছি না
তোমাতে না অবসরে




তুমি কি চাইছো ?
সব কিছু ছেড়ে ছুড়ে
তোমার শোকে ,
একা বাষরী বাজাবো
ভুল!!!
আমি এখন তবলাবাদক
তালে তালে
নতুন বোল তুলছি ।



কি করে বলি
মন তোমায় চায় না ......
কি করে বলি
মন তোমায় চায় না ......
তোমার হেটে যাওয়া পথে
নিজেই উওর খুজি ।



আমার হৃদয়ে তোমার আকাবুকি
পেনসিল ,শাপনার খুঁজতে গিয়ে হল
ছাড়াছাড়ি