রাতটা হবে এমনই
বহু প্রতিক্ষার পর .........চাঁদ নামবে
আমি নিঃসংকোচে মাথা পেতে দেব
তুমি বিলি কাটবে
আমি ইনিয়ে-বিনিয়ে তোমায় ভালোবাসবো ।
হয়তো শোনাবো দীঘি আর পদ্ম ফুলের ভালোবাসা গাঁথা
তুমি মায়া ভরা চোখে শুনবে,
রাত নামবে,পৌষের রাত
দীঘির জলে চাঁদের ছায়া পড়বে
আমি ইনিয়ে-বিনিয়ে তোমায় ভালোবাসবো
তুমি বিলি কাটবে
অসংজ্ঞায়িত বোধ,চাঁদের ছায়া আর কুয়াশা
আমাদের ঢেকে দেবে
তুমি বিলি কাটবে
আমি ইনিয়ে-বিনিয়ে তোমায় ভালোবাসবো.....