আমার প্রথম গদ্য কবিতা ,জানি না কতটুকু হল ,না হয়নি জানাবেন......



তখন স্কুলে পড়ি,পড়ি  হাফপ্যান্ট
বেশ করে তোমায় দেখতাম,ললি খেতাম,
পুরনো বট গাছের গোঁড়ায় বসে,সেখানে ছিল,
শালিক পাখির বাসা,হন্য হএ উঠা কিছু কাকও ছিল।
হাফ স্কাটের তুমি মিটি মিটি হাসতে,আমি ইতস্ত করতাম।
একদিন শালিক ছানা পড়ে গেল,উদাসী মা শালিকটি উড়ে গেল ।
তুমি কাঁদলে,আমি বেদনার্ত হলাম,সেই থেকে আমি শালিক দেখে ভীত হই।
শালিক আমার মনে ভীতি জাগায়,আমি তাপ শুন্য মনে এড়িয়ে চলি,কারন
তোমার চোখের জল এখনও অপলক, একটি মরা শালিকের বেদনা তুমি আমায় দিয়ে গেলে ।