আমার কেবলি ভুল হয়ে যায়
বেনসনের দাম মেটাতে পারে না
শূন্য মানিব্যাগ
পথচারীর বেশে
যখন পথে ফিরি
ভুল হয়ে যায়
জেব্রা-ক্রসিঙ এ ......


কবেকার সেই পুরন চাঁদ
কথার পিঠে কথা
ভুল হয়ে যায় .......


সকালের নাস্তা
সাতেটার বিরক্তিকর সাইরেন
ভুল বিছানা.....
সকালের নিউজ পেপার
দু-চারটে খুন,নিহতদের লাশ
শোকে মহুমান শবযাত্রায়
ভুল হয়ে যায় .....


বিদুৎ এর বিল
উলট হাত ঘড়ি
ভুল হয়ে যায় .....


মনে রয়ে যায় শুধু
তোমার ব্যালকনিতে দুলতে থাকা......মানিপ্ল্যানট