কেন যে তোকে ভালোবাসি ?
কেন যে তোকে ভালোবাসি ............!


তোরই  হেটে যাওয়া পথে .........নিজেই উত্তর খুঁজি ।


------------------------------------------------------------


কেমোনে বলি,
তোকে ভালোবাসি ?
কেমোনে বলি,
তোকে ভালোবাসি ......!
তোকে দেখলেই
মৌনতা আর বিহবলতা
চেপে ধরে ঠাসি ।


------------------------------------------------------------


অধরা থেকে যায় তোর মুখ
হাসি
জমিয়ে রাখা
ম্লাণ ভোর
কিছু উদার মেঘ
শুকনো রুটি হয়ে যায় বাসি ।