উৎসব উদযাপনে (টি২০-বিশ্বকাপ-১৪)


আমি আর মামা
সাথে মামার দুই দোস্ত
রান উৎসবে সাক্ষী হতে
বিকেলের আলোয়
বসেছিল উৎসব উদযাপন


আমি আর মামা
স্টেডিয়াম ভর্তি অফুরন্ত উল্লাস
ঢেউয়ের মতো জনতা
সাক্ষী চার ফ্লাড লাইট


মামা আর আমি
চার-ছক্কার মেলায়
দিকশুন্য গ্যালারী
উৎকণ্ঠা ,উদবেগ


আমি আর মামা
হাতে পেপসি মুখে বার্গার
বৃষ্টি এল
মাঠ ছারখার


আমি আর মামা
সাথে গেইল মামা
বৃষ্টি এলে দৌড়ে থামা
মামা আর আমি
হেশে কুটোকুটি
শিলা খণ্ড মাঠে লুটোপুটি
বৃষ্টির মাঝে শুধু ছোটাছুটি ।