একা ফেলে আমাকে,সে কোথায় তোমরা
কাটিয়েছি নিয়ত একসাথে সবাই
ঐসব চোখে আজ ঘৃণার গন্ধ পাই
কি অপরাধে করলে মোরে সঙ্গ ছাড়া ?
ভাঙ্গা হৃদয়ে অশান্ত চিত্তে ঘুরি ফিরি
ভাবি যাদের বেসেছি ভালো মনে প্রাণে
যাদের রেখেছি সদা এ হৃদয় কোণে
সবি ভাবলে পর,তাই অনলে পুড়ি।


ভেঙ্গে গেল আমার স্বপ্ন বাসনা যত
ভারী মুখে তোমরা যবে ঘুরে বেড়াও  
আমি যেন দোষী এমন চোখে তাকাও
কেউ ভাবলে কই, পাই সে কষ্ট কত।
আমি তো সদা তোমাদের জন্যেই লড়ি
কর তবু সবে ছি ছি,আমি জ্বলে মরি।


                ছন্দ প্রকরণ:
    কখখক, কখখক; গঘঘগ ঙঙ