jadin tumi hotath kory samney asey
ful dey balobasa diboser  suberca janey cily
say din o ami nirob cilam


bosontor faguney hathy hath rakey boly cily
amk tumi ato balobaso kibabay
say din o ami nirob cilam


ak din maj raty hotah gumeyr majy karap sopno dakey posno kory cily
tumi ki amie kuno din buly jaby
say din o ami nirob cilam


are ak din amr bestota hayto
tumak balobase na akn
say ager moton
onk obimany coly galy
say din o ami nirob cilam


aj ami mirto potho jatree
tumer kasy kuno obijug ba rag ny
ajo ami nirob