হাজার বছর
খুঁজে ফিরে,
পাইনি তোমায়
হৃদয় নীড়ে।

বাধিছিনু ঘর
তোমার আশায়,
সুখ গুলো মোর
ভেলায় ভাসায়।

আশায় আমার
গুড়েবালি,
জীবনযে আজ
শুকনো কলি।

স্বপনো গুলো
উঁকিমারে,
তুমিহীনা  
শূন্য প্রহরে।

০৭/০৪/২০১৩ইং ।