না.. আমি লাখো নারীর হৃদয়ে জুড়ে থাকা সাকিব, মুশফিক, মাশরাফি কিংবা তাসকিন নই; আমি অতি সাধারন বালক....!!


আমি এভারেস্ট জয়ী মুসা ইব্রাহিম নই, পাড়ার ভাংগা দেয়াল টপকাতেই আমার হিমশিম খেতে হয়....!!


দৌত্য মানব হোসাইন বোল্টের মতো ক্ষীপ্র গতিসম্পন্ন দৌড় তো দূরের কথা কচিকাঁচা মিষ্টি পিচ্চিগুলো, তাদের সাথেই আমি দৌড় প্রতিযোগিতায় হেরে যাই....!!


তাহসান, অরিজিৎ এবং আতিফ আসলামের মতো গাইতে পারি না আমি, তবে গুরুর ঐ গানটি বেশ উচ্চ স্বরে এলোমেলো সুরে গাইতে পারি,,


"ও বিজলি চলে যেওনা"...


সালমান শাহ, শাহরুখ খান, সাল্মান খান, রনবীর কিংবা রিত্তিক এর মতো দৈহিক সৌন্দর্য নেই আমার, হ্যাংলা পাতলা শ্যাম বর্ণের ক্ষুদ্র একজন মানব আমি....!!


আমি কোন পাগল প্রেমিক নই, যে কি'না স্কুলে যাওয়া থেকে বাসায় ফিরে আসা অবদি ফলো করে থাকে তার ঐ ফুলমতি কে,চেয়ে থাকে ভ্রুলতার পানে এবং হাজারো পন্থায় হাজারো ভাবে প্রপোজ করে.....!!


আমি রবীন্দ্রনাথ, হুমায়ন এমন কি জহির রায়হান ও না,যে ভালোবাসার ছাপ অংকন করে যাবো নিপুণ হাতে লেখুনির মাধ্যমে গীতাঞ্জলী, হিমুর হলুদ পাঞ্জাবী, মন্তু আম্বিয়া আর টুনির ন্যায়....!!


আমি প্রভাবশালী, যশ,প্রতিপত্তি, ক্ষ্যাতনামা ব্যক্তির পুত্র লিটন অথবা লিক্সন নই,খুব কষ্টে অর্জিত মাথার ঘাম পায়ে ফেলে মানুষের মতো মানুষ করার প্রত্যয়ী এক মহান বাবার বাধ্যগত মানব.....!!


আমি ডাত্তার, ইঞ্জিনিয়ার অথবা মানব গরার কারিগর নই। তবে স্বপ্নে নিমজ্জিত বাস্তবতার স্বপ্নখোড়.....!!


এতগুলো ব্যার্থতার মাঝে একটি সফলতা বিদ্যমান.. , তা কি জানো.....??


যদি কেউ প্রশ্ন করে, তোমাকে (স্বপ্নকুমারী) কে সবচাইতে বেশি কে চাইতে পারে....??
-তবে হ্যা জেনে নাও আমি... আমি শুধু-ই আমি....।।
-মা বাবার পর যদি কোন শুভাকাঙ্ক্ষী থেকে থাকে তোমার, তবে জেনে নাও সে ও আমি...


বাস্তবতার শিকল আমাকে আঁকড়ে ধরে রেখেছে। আমার ভালোবাসা দৃশ্যমান নয়, তাই তো অদৃশ্য এক ছায়া আমি... তাই তো স্বপ্নে আকা পরীর সুগন্ধি জড়িয়ে ভেসে যেতে চাই স্নিগ্ধতার হাওয়ায়,,


অজানা অপ্সরী , আমার স্বপ্নকুমারী তুমি কি জড়িয়ে নিবে আমায়...... তোমার স্নিগ্ধতায়..??????