কবিতা লিখি ভালো লাগে তাই


কিছু ঘটনা ভুলে না থাকা যায়


কবিদের মতো লিখতে না পারার দায়


কবিরা কবিতা লিখে চালে কামদুনির গাই


কবিতা লিখে, মিছিলে করে হায় হায়


কি বিচিত্র স্বভাব বুঝতে পারিনা দুর-ছাই।