আজ রাতে আর শেয়াল ডাকবে  না
তুমি নেই তাই তোমার স্মৃতি ছিড়ে খাবে
আজ ল্যাম্প পোস্টটা অন্ধকার লাগছে
তুমি নেই তাই অন্ধকার ভালো লাগছে
আজ বাতাসে কেমন গরম নোনা ভাব
তুমি নেই তাই তোমার গন্ধ লেগে
আজ আর বিছানার চাদর কোচকাবে না
তুমি নেই তাই ঘুম নেই চোখে
আজ রাতে আমার নেশা হবে না
তুমি নেই ,নেশা যে তোমার চোখে
আজ কোনো মশা আমায় কামড়াবে না
তুমি নেই তাই ,ঝরা রক্ত মশা খাবে
আজ বাইরে অন্ধকারে তুমুল বৃষ্টি
তুমি নেই তাই  বৃষ্টি আমার চোখ ছোবে
আজ রাতে কোনো শব্দ হবে না
তুমি নেই তাই ,শব্দ গুলো মাথায় রবে
আজ রাতে আর সকাল হবে না
তুমি নেই তাই ,সকাল দেখা হবে না