বিষাক্ত এক ভালোবাসা ভর করে যেন শরীরে
এক আকাশ নীলের মাঝে অসহ্য লাল রং I।
অন্ধকারে হাতড়ে বেড়ায় প্রেম হামাগুড়ি দিয়ে
ছিড়ে ফেলে কুচিয়ে দিতে চায় লজ্জার আবরণ I।
দুমড়ে মুচড়ে আদমের প্রেম জাগে বিষ ফল
এ এক আদিম প্রেম তৃষ্ণার্ত করে সুরসুড়ি দিয়ে । I
এক শরীর জেগে থাকে স্পর্শ শরীরের তরে
প্রকৃতির প্রেম খন্ড যুদ্ধ করে সমুদ্র, সাগরে I।
বৃষ্টি ঝরে শরীরে ,গরম রক্ত ঝরে কান দিয়ে
অরনীর আগুন লাগে শরীরে পৌঁছায় হৃদয়ে...।
ক্ষনিকের অভিশাপ ঝরে প্রেমের আগুনে ফুল
সমস্ত উপসি রাগ ঝরে পরে অন্ধকার দিয়ে I।
ঝড় থামে , কিছুই চিরকালের নয় ,সময়োচিত
প্রেম তার তান্ডব থামায়,ক্লান্তি নামে শরীরে...।
ঘুমিয়ে পরে প্রেম বিছানার চাদরে প্রেম দিয়ে  
এ এক অদ্ভূত রূপ প্রেমের যেখানে হিংস্র I।
লোভ ধামাচাপা দিয়ে থাকে প্রেম সাগরে
এ ভাবেও ভালোবাসা যায় ,উত্তপ্ত স্পর্শ দিয়ে...।



(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")