শুকনো পাতার উপর হেঁটেছো কখনো ?
কখনো পাগলের মতন বৃষ্টিতে ভিজেছো ?
অন্ধকারে কখনো হাতরেছো কাউকে ?
কখনো একা বসে কষ্টে কেঁদেছো ?
তবে কি করে বুঝবে আমায় !


আমার ধমনীতে যে লাল রং
সেটা বিশ্বাস,
আমাকে বিশ্বাস করেছ কখনো ?
আমার মাথায় এক নেশার আগুন
সে আগুনে পাপ নেই ,
ভালোবাসা উপচে পরে ,
সেখানে  নিজেকে খুঁজেছো কখনো ?


আমি আকাশে নীল রঙের ঘুড়ি হব ,
মিশে যাব ,
তুমি খুজবে না জানি I
তবে আমি লুকিয়ে দেখব তোমায়
ভালোবাসবো আগের মতন ,
রাখবো হৃদয়ে I ।


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")