তুমি আমায় যাই বলে ডাক না কেন
আমি কি বদলে যাব ?


সাদা পাতায় তোমার নাম লিখি বারবার
স্বপ্নগুলো গুছিয়ে রাখি তোমায় দেব।
তুমি আমাকে যতই দুরে রাখো না কেন
আমি কি আর তোমায় ভুলে যাব ?


পথের উপরে আরচোখে অপেক্ষায় থাকি
জানো তুমি ,তোমায় একটু দেখতে পাব ?
তোমায় বলতে পারি নি আমার ইচ্ছা মৃত্যু
তোমার দোষ নেই ,তোমায় ছেড়ে কোথায় যাব ?


সিগেরেটের গোল গোল রিঙে জীবন ঘোরে
আমিও ঘোরে থাকি ,জানিনা তোমায় কবে পাব ?
তোমার ওড়নার হলুদ রং এর প্রজাপতি
আমি পন্খীরাজে চেপে তোমায় আনতে যাব ।


তুমি চলে যাও পথ ধরে ,আমি পথের ধারে
একচিলতে হাসি তোমার মুখে, চুমু খাব।  
একটা হৃদয়ের হাত ধরে আমি থাকি
প্রতিদিন এমনি তোমায় ভালোবেসে যাব ।


তুমি আমায় যাই মনে করো না কেন
আমি একইরকম থেকে যাব।


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")