প্রকাশ্য দিবালোকে কথার হাটে
যে হাত তুমি ধরেছিলে
আজ ছেড়ে দিলে ।


কিছু কথার গোপন আলাপন
সাজানো স্বপ্নের চোখে বিষ
তুমি ঢেলে দিলে ।


তুমি আছ হৃদয়ের গভীর কোনে
শুধু অস্তিত্য নেই কাছে
হৃদয়টা ফেলে দিলে ।


গন্ধর হিসাবে তোমার গন্ধ হৃদয়ে
তুমি লেগে ঠোঁটে মুখে
বিশ্বাসটা হারিয়ে দিলে।  


তুমি নেই, আমি ভাবি তোমায়
তোমার ছবি আঁকি নানারূপে
আমাকে মুছে দিলে।  


আমি জানি না কোথায় তুমি
তোমায় খোঁজে আমার হৃদয়
একা করে দিলে ।  


আমার হাতটা সেখানেই আছে
যেখানে ছিল
শুধু তুমি হাত ছেড়ে দিলে।


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")