আমি বলি নি কখনো
তুমি সুন্দরী ।
তোমার দুচোখের পাতায় রাখা
সময়ের অপেক্ষায় আমি বিলীন ।
আমি বলি নি
তোমার শাড়িতে যে জলছবি আঁকা
তার রঙে আমি স্বপ্ন দেখি ।
আমি বেহালার সুর শুনি
তোমার নেশায় ।
তোমার কথায়, ভাষায়
আমি পাগল হয়ে যায়।  
আমি বলি নি
তোমার নরম স্পর্শের মায়ায়
আমি শান্তি খুঁজি ।
নিজেকে লুকিয়ে রাখি
তোমার চোখের আড়ালে ।
আড়াল থেকে আমি তোমায় দেখি
তোমার খোলা চুলের শোভায়,
তোমার রঙিন  ঠোঁটের কিনারায় তিল
আমি দেখতে থাকি ।
তোমায়
তোমার প্রেমে পড়ি
আমি বলি নি কখনো
তুমি প্রেয়সী আমার আকাঙ্খার তিলোত্তমা ।
তুমি আমার !!!


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")