কাছে এসো ,এখানে বসো একটু
প্রেমের তো বয়স হয় না ,
সে তো সময়ের মতো যুবতী ।
না হয় পার হলো অগুনতি বসন্ত
না হয় সম্পর্কের সুর আরো গভীর হলো ,
তাই বলে তো
আমাদের প্রেম তো পুরনো নয় ।
এই তো সেদিন
মাঝদুপুরে ফুটপাথে হাতে হাত ,
সেই ফাঁকা রেস্তোরায় প্রথম চুমু ।
তারপর সানাই সাথে  
আমাদের মধুর রাত ,
তখনও ছিল হাতে হাত ।
আজও  আছে
আমাদের প্রেম একি ভাবে
হাতে হাত ধরে ।
না হয় একটু ঝগড়া হয় মাঝে
না হয় একটু মান অভিমান
না হয় বয়স বাড়ে আমাদের
তাতে কি ?
প্রেমের তো বয়স বাড়ে না ।
সে তো চিরনবীন ,চিরসবুজ
একই আছে আমাদের মাঝে ।
কাছে এসো ,এখানে বসো একটু
আমার হাতটা ধরো
প্রেমে কখনো লজ্জা হয় না ।


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")