রাত্রি যখন নামে
নিস্তব্ধতা ছুয়ে যায় মাটি ।
ঠিক তখন তুমি স্পর্শ করো
আমার রাতজাগা চোখে ।
একটা স্বপ্ন হয়ে নামো তুমি
তুমি স্পর্শ করো হৃদয়খানি ।
আমার নাকে নাক ঘসো
আমার বুকে মাথা রাখো।  
আমার ঠোঁটে স্পর্শ করো            
আমাকে মিশিয়ে নেও
নিজের সাথে ।
আমি হাসতে থাকি
ভাসতে থাকি তোমার প্রেমে ।
প্রেমের আগুনে পুড়তে থাকি
তুমি আমায় স্পর্শ করো ,
আমি তখন স্বপ্নে থাকি ।
আমার ভিতর বাহিরে
একটা শব্দ তখন দোলা দেয়
শুধু তুমি আর তুমি ।
আমি হাসতে থাকি
আমার চেতনার  দরজা
বন্ধ থাকে তখন ।
আমি হারিয়ে যায় তোমার সাথে
আমি ভুলে যায় তোমায় ,
তুমি স্বপ্ন ,শুধু  স্বপ্ন তুমি ।


(কবিতার অন্য ভুবনে যাওয়ার জন্য সকলকে আমন্ত্রণ রইলো "https://www.facebook.com/EkataKabitaAmiTumi ")