তুমি  আমায় ছুয়ে ছিলে
আজ থেকে আট বছর আগে,
আজ ও তুমি  লেপ্টে ঠোঁটে।
মাঝখানে কতো ঝড় জল
কতো রাশি রাশি স্পর্শ ছুঁলো,
কতো স্বপ্ন ধুঁয়ে গেল নোনতা জলে।
কিন্তু তুমি রয়ে গেলে
একই রকম
আজ ও তুমি লেগে ঠোঁটে মুখে।


আমি চাইনি তোমায় আমার চোখে
তোমায় আমি চাইনি কখনো এরকম।
তবু তুমি আসো
আমায় ভালোবাসো ,কতরূপে কতো ভাবে
একই রকম
শেষ আট বছর ধরে।
তোমার স্পর্শে আমি হাসি
ভালোবাসি।


জানলার  ওপারে শীতল হাওয়া ছুঁয়ে যায়
আকাশের মেঘে লালচে আভা,
এবার বৃষ্টি হবে।
আবার তুমি স্পর্শ করবে আমার
বৃষ্টির শীতল স্পর্শে
তুমি আমায় ছুঁয়ে যাবে ঠোঁটে।
আমার হৃদয়ে তোমার স্পন্দন
তুমি ভালোবাসবে
যেমন বাসো শেষ আট বছর ধরে।