হৃদয়ের কাচে লেগে থাকা বৃষ্টির জল
গড়িয়ে গড়িয়ে নামছে।
আর কতো ,,,,কতোক্ষণ
এই বৃষ্টি ?
এই বৃষ্টি চুঁয়ে নামবে হৃদয়ের কার্নিসে
একটু  শুকনো প্রেম চাই।


ভিজে চুপচুপে প্রেমে এক আনন্দ
কিন্তু এ তো প্রকৃতির রীতি।
কিন্তু এ হৃদয়ের গভীরতা
গভীর থেকে গভীরে বৃষ্টির জল।
আর কতো বিষাক্ত প্রেম
একটু শুকনো প্রেম চাই।


একটু ঘামতে চাই প্রেমের গন্ধে
এমন তো হয়না কখনো ,,,,,,
শুধু বৃষ্টি আর বৃষ্টি।
হৃদয় তো পচে যাবে বৃষ্টির জলে
এমন চাই না আর হৃদয়
এবার একটু শুকনো প্রেম চাই।