এখনো আছে শিউলি তলা,
       এখনো আছে ভাঙ্গা বাড়ি।
জীবনটা শুধু বদলে গেছে
       অন্য পথে দিচ্ছে পাড়ি।
এখনো বাজে মনের ঘরে
       সাইকেলের সেই বেল,
এখনো বলি তোমার জন্য
        হতে পারি আমি ফেল।
আজও তোমায় ঠিক যেন
        লাগে আগের মত,
এলোমেলো স্বপ্ন গুলো
         আজও ঘুরে কত।
সেই যে,সে দিন তোমার বিয়ে
         আমি আসতে পারিনি...
হয়তো আমি আসতে চাইনি
         এটা আমি মানি!
স্মৃতি গুলো তেমনি আছে
          মনের সারি সারি,
জীবনটা শুধু বদলে গেছে
          অন্য পথে দিচ্ছে পাড়ি!