একটা কবিতার বই! যেখানে বইয়ের নামের সাথে থাকবে আমার নাম...... ♥
দশ বছর ধরে বুকে চেপে রাখা এই স্বপ্নটাই ছিল ষোলো আনা! এর ভিন্ন তেমন যোগ্যতা আমার কোথায়? যে এমন একটা বই হয়ে যাবে?এমন সুন্দর প্রচ্ছদে মোড়ানো থাকবে আমার অপরিপক্ক কবিতাগুচ্ছ! তবে হয়েছে,এমনটাই হয়েছে!  
যার সম্পূর্ণ কৃতজ্ঞতা প্রিয় কবি জয়দুল হোসেন ,নানার প্রতি।
ধন্যবাদ Joyotee Prokashan
ধন্যবাদ Payel Howlader
ধন্যবাদ Rajib Noor আংকেল।
আশাকরি ২০১৮ বইমেলায় জয়তী প্রকাশনীর হাত ধরে সত্যতার ছোঁয়া পাবে আমার এই স্বপ্নটি।
সবাই দোয়া করবেন। দেখা হবে অমর একুশে বইমেলায়।