রুহুল আমিন রুলন

জন্ম তারিখ ২ জানুয়ারী ২০০৫
জন্মস্থান টাঙ্গাইল, বাংলাদেশ
বর্তমান নিবাস টাংগাইল , বাংলাদেশ
পেশা লেখক ও গবেষক
শিক্ষাগত যোগ্যতা ডিপ্লোমা
সামাজিক মাধ্যম Facebook   LinkedIn  

রুহুল আমিন রুলন। একজন আধ্যাত্মিক ধর্মগুরু,দার্শনিক, লেখক, গবেষক, মেডিটেশন শিক্ষক, গীতিকবি, সাংবাদিক। তিনি ২রা জানুয়ারি, ২০০৫ সালে টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার রসুলপুর (ঢলুয়া) গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্য গ্রহণ করেন। পিতা মোঃ নুরুল আমিন, মাতা রোকেয়া বেগম। তিনি যখন নবম শ্রেণির ছাত্র তখন তার সাথে দেখা হয় পরম গুরু অহন সাইয়ের। গুরুজী তাকে কিছু আধ্যাত্মিক ও ঐশ্বরিকবানী শোনায় এবং সাধনায় রত হতে বলেন। এবং গুরু কৃপায় তিনি সাধনায় রত হন। সাধনারত অবস্থায় একদিন গুরু তাকে আদেশ করেন গান লেখার জন্য। সেই থেকে তাঁর গান লেখা শুরু। তার প্রকাশিত গ্রন্থ গুলোর মধ্যে রয়েছে, আদিত্য অমৃত গীতি, রুলন গীতি ১ম ও ২য় খন্ড, মুহাম্মদ পরবর্তী ইসলামের বিভাজন ইত্যাদি। প্রকাশিতব্য গ্রন্থ গুলোর মধ্যে রয়েছে রতি সাধনার বিজ্ঞানসম্যত দৃষ্টিভংগি, ভিজুয়ালাইজ ও সাব-কন্সাস মাইন্ডের খেলা, আত্মা ও পরমাত্মার মিলনে চরম ও পরম সুখ, দেহ সাধনের আদি সত্ব,ধর্মব্যবসায়ীদের মুখোশের আড়াল, ভালো মানুষের চুপ থাকার পরিনাম ইত্যাদি।  তিনি সত্য-সুপথে চলতে সবাইকে উপদেশ দেন।

রুহুল আমিন রুলন বাংলা-কবিতায় নতুন যোগ দিয়েছেন।


Poetry RSS

এখানে রুহুল আমিন রুলন -এর ১টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
১৭/৪