তোমার আকাশ থেকে মেঘ এনে
আমার আকাশ সাজাই,
তোমার আকাশে উঠুক রামধনু,
আমার আকাশ থাকনা কালো তাই,
বন্ধু পাশে থাকা চাই |


তোমার চুলের কালো নিয়ে
আমার রাত সাজাই
তোমার কপালের টিপ নিয়ে
রাতের চাঁদ বানাই,
আমার মনের স্বপ্ন সব তোমাকেই দিয়ে যাই
বন্ধু পাশে থাকা চাই |


তোমার ঠোঁটের লালী দিয়ে
রক্তে সোহাগ রাঙাই,
তোমার চোখের কাজলে
মনের কালিমা লুকাই,
আমার সমস্ত হৃদয় দিয়ে
তোমায় ভালবেসে যাই
বন্ধু পাশে থাকা চাই|