শাহাব উদ্দিন ভূঁইয়া

শাহাব উদ্দিন ভূঁইয়া
জন্ম তারিখ ১ জানুয়ারী ১৯৯৬
জন্মস্থান মুড়াগাঁও,শাহরাস্তি,চাঁদপুর , বাংলাদেশ
বর্তমান নিবাস চাঁদপুর , বাংলাদেশ
পেশা ছাত্র
শিক্ষাগত যোগ্যতা ডিগ্রি অধ্যয়নরত

----"কবি পরিচিত"---- তরুণ কবি শাহাব উদ্দিন ভূঁইয়া(জয়) চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলার মুড়াগাঁও গ্রামে সম্ভ্রান্ত মুসলিম পরিবারে ১৯৯৬ সালে পহেলা জানুয়ারি জন্মগ্রহণ করেন।পিতা:হুমায়ূন কবির ভূঁইয়া।মাতা:হোসনেয়ারা বেগম।খাজুরিয়া লক্ষীপুর পীর ছোবহানীয়া উচ্চ বিদ্যালয় থেকে এস.এস.সি পাশ করেন এবং হাজীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এইচ.এস.সি পাশ করেন।বর্তমানে হাজীগঞ্জ মডেল ইউনিভার্সিটি ডিগ্রি ২য় বর্ষে অধ্যয়নরত।পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত আছেন,কবি স্কুল জীবন থেকে লেখা-লেখি প্রতিভা বিকাশ ঘটান।তিনি কবিতা,অনু কবিতা,উপন্যাস,গল্প,ছড়া, প্রবন্ধ বিভিন্ন মতামত লিখে থাকেন। ইতিপূর্বে তার লেখা বিভিন্ন সাহিত্য ম্যাগাজিন,"দ্বি-মাসিক তূর্য" মাসিক আলোকবর্তিকা" দ্বি-মাসিক বৃক্ষ" অভিযাত্রী, এবং ত্রি-মাসিক ঝরাপাতা,মাসিক অবসর, ইত্যাদি কবির যৌথকাব্যগ্রন্থ গুলো: "গোধূলীর আলো"২০১৭, "জীবনের যত কাব্য"২০১৭, "সূর্যসিঁড়ি"২০১৭, ‘’তারুণ্যের অঙ্গীকার’’ ২০১৭ "রোহিঙ্গাদের আর্তনাদ"২০১৮ "কবিকোষ"২০১৮ "উদীয়মান কবি"২০১৮ কবির ‘’তারুণ্যের অঙ্গীকার" ও "উদীয়মান কবি’’ কাব্যগ্রন্থটি অন্যতম।

শাহাব উদ্দিন ভূঁইয়া ৬ বছর হলো বাংলা-কবিতায় আছেন।


Poetry RSS

এখানে শাহাব উদ্দিন ভূঁইয়া-এর ৩টি কবিতা পাবেন।

তারিখ
শিরোনাম
মন্তব্য
২১/৬
১৩/৫
১০/৫

এখানে শাহাব উদ্দিন ভূঁইয়া-এর ২টি কবিতার বই পাবেন।

উদীয়মান কবি উদীয়মান কবি

প্রকাশনী: নব সাহিত্য প্রকাশনী
কবিকোষ কবিকোষ

প্রকাশনী: উচ্ছ্বাস প্রকাশনী