ইচ্ছে হলেই কাছে এসো;
ইচ্ছে হলেই দূরে
ইচ্ছে হলেই উড়িয়ে দিও নাটাই বিহীন ঘুড়ি
ইচ্ছে তোমার বেপরোয়া ;
ইচ্ছে যাযাবর
ইচ্ছে হলেই সাজিয়ে নিও ভালবাসার ঘর।


স্বপ্নের সাথে কানামাছি ,ইচ্ছের সাথে আড়ি
ইচ্ছে গুলো ঝরা পাতা ;
মেঘেদের ওড়াউড়ি
ইচ্ছেরা মোর বেপরোয়া ;
নাটাই বিহীন ঘুড়ি।


---------------------------
০২/০৯/১৩ইং রাত ৯:৩০ মিনিট