যদি কস্ট পাও তবে একা থাকো
যদি পথ হারাও তবে দৃস্টি রাখো
তুমিও পারো এই বাস্তবতায়
ভোর আসবেই, রাতের কালোর শেষে,
বুঝিয়ে নাও মোনটাকে,
বুঝিয়ে দাও পৃথীবিকে,
নয় আত্নহত্যা,খোজঁ আপন সত্তা
খুজে নাও সুখের জীবন
ও অবুজ মন.....হে অবুঝ মন