আমি তোমাকে ঘৃণা করি
আমি তোমার সাথে সম্পর্ক বিছিন্ন করে
দূরে চলে যেতে চাই,
তোমার স্মৃতি রয়েছে আমার বুকে
সেই স্মৃতিকে ছুরে ফেলে দিতে চাই।।
তোমার স্বপ্ন তুমি নিয়ে চলে যাও
আমার এ অশ্রু আমার কাছে রেখে যাও।।
তুমি তো আমাকে শুধুমাত্র ব্যথা দিয়েছো
আমার হৃদয়কে অশান্ত করেছো
পশুর মতো হয়েছে আমার এ জীবন
অবাঞ্ছিত ব্যথায় আমার এ মন আনয়ন,
তবুও কি তুমি আমাকে দোষারোপ করতে পারো
আমি কিভাবে তোমাকে সরিয়ে দিব দূরে
দাও তুমি যতই আমাকে দূরে সরিয়ে,


আমার চোখের অশ্রু ঝরিয়ে তুমি করেছো হত
এই অপরাধের জন্য তোমার শাস্তি হওয়া উচিত
তবুও কি তুমি আমাকে দোষারোপ করতে পারো,
আমি কিভাবে তোমাকে সরিয়ে দিব দূরে
দাও তুমি যতই আমাকে দূরে সরিয়ে,


তুমিতো চলে গেলে আমার জীবনে অন্ধকার দিয়ে
আমার আলোকে সাথী করে চলেছো নিয়ে,
তুমি যার চোখে দেখেছ সম্পর্কে টান
তার মধ্যে গেয়েছো সম্ভ্রম সম্পর্কের গান,
আমি কিভাবে তোমার সুখ কেরে নিতে পারি !
শুধু তোমার জীবনের দূঃখ গুলো মুছে দিতে পারি।।