অনুভুতির গোপনে বন্দি  রাখা ছবি টা…
নিদারুণ হয়ে উঠছে তিলে তিলে,
নিবিড়তার​ থাবা ভেঙেছে মনের জানলা...
আবছায়া জানলাই বৃষ্টির দাগ আজো অমলীন
ছিন্নতা উকি দিয়েছে জানলা দিয়ে বার বার,
গোপনে রাখা নীল খাম টা হয়েছে ফ্যাকাশে...
প্রথম পাওয়া চীরকূট টা অতীত ভুলেছে
অখ্খর গুলো হয়েছে অস্পষ্ট ...
ভেঙে গেছে প্রতিটি  শব্দ ধীরে ধীরে ...
ভাবনা গুলো হয়েছে গুরো  গুরো  কুয়াশা
মেঘ এসে ভীর করেছে মস্তিষ্কের প্রতিটি কোটরে
ছিন্ন ভিন্ন হচ্ছে মায়াজাল গুলো
আকাঙ্খার  মিছিল হেটে যাচ্ছে চোখের পাতায়
ভাঙছে, গোড়ছে, আবার ভাঙছে..
অতীত, ভবিষ্যত,  তার মাঝেই  এক  চিলতে প্রতিদিন...!!!