নীল দিগন্তে চির নতুন তুমি
ডানা ঝাপটা পালক গুলো নিদারুন
অপ্রাপ্ত যত সুপ্ত  অভিমান
নীল দীগন্তের  পাতাই থাক নবীন,
তুমি অসীম কে করেছ জয়
তুমি  রঙিন আধার কে করেছ আলোকিত
তুমি আমার অভিমান....
তুমি আমার স্বপ্নের দুরাচারি
তুমি পাখি, ডানা মেলো আমার লাগি....!