আমার  সব  কিছুই তো তোমাকে লিখে দিয়েছি...
আর বাকি আছে আমার এই নিঝুম শহর টা,
এটাও লিখে দেব একদিন।


শহরের সব গুলো স্ট্রীট লাইট থেকে আমার ভালোবাসা ঝরবে,
বর্ষাই কদম ফুল গুলো ভিজবে আলোর রসনাই...
রাস্তাই গাড়ি গুলো আর ছুটে যাবে না,
সবাই শিউলি ফুল আর গোছা গোছা কাবেরি ছরিয়ে দেবে।
শহরের প্রতিটি গাছে রং ফুটবে একান্তেই...
শীতের কন কনে রাত আদর করবে জোৎস্নার মায়াবি আলো।
শহরের প্রতি কোনে ভালোবাসার পোস্টার থাকবে অগোচরে...
আকাশে বাতাসে থাকবে নীরব​ আভোরণ।
একান্ত এই শহরে থাকবে ভালোবাসার  নিমন্ত্রন...।


শহরটা তোমাই দিলাম
একান্ত  আপণ  এই  নিঝুম  শহরটা তোমাই দিলাম...।