অসংখ্য ভীড়ে হারিয়ে যাওয়া তুই আজ শুধুই কবিতা,
না পাওয়া জীবনের অর্ধেক-টাই তুই।
হারিয়ে ফেলা স্বপ্ন গুলো আজ  নদীর মতো চলমান,
আজ ছাদে দাড়িয়ে চাঁদের আলোয় নিজেকে ভিজিয়ে নিয়...
নিজের শরীরে জমে থাকা ধুলো, জ্যোৎস্না দেখে না।


অতীত এখনো মনের গভীরে বাঁধ ভেঙে ফেলে বার বার,
ছাপিয়ে যায় দুরন্ত এই নীরবতা।


আজ তোর স্বপ্ন দেখি প্রতি রাতে,
হঠাৎ জেগে উঠি তোর স্পর্ষের আশায়।
আজ সব স্বপ্ন আর কবিতাই গাঁথা।


যদি আজ মনে রাখিস ,
নিজের ইন-বক্সের মেসেজ গুলো দেখিস,
অতীত জমে আছে তোর ওই মুঠো ফোনের ইন-বক্সে।
আর আমার ভবিষ্যত ?
সে-- তো আমার ড্রাফ্ট-বক্সেই বন্দি...!!!