ইচ্ছে হলেই পালিয়ে যাব পৃথিবী ছেড়ে ,
এই পৃথিবী তে নিয়ন আলো জ্বালিয়ে যাব তোমার জন্য।
ইচ্ছে হলেই ইচ্ছার ডানাই ভর করে...
ঘুরে আসব অনন্ত আকাশে,
ঝাঁ ঝাঁ রদ্দুরে বসে থাকব হাঁটু তে মাথা গুজে ।
তোমার জন্য শত শত জোনাকি দিয়ে যাব..
এ জগত সংসারে ।
ইচ্ছে হলেই মহাকাশ জুড়ে ছড়িয়ে দেব
১০৮ টি নীল পদ্ম ।
প্রজাপতির ডানা থেকে রঙ তুলে,
ছড়িয়ে দেব তোমার গালে, ঠোটে ।


তুমি তৈরি থেকো আমার শিশির ভেজা উঠানে ...
ইচ্ছে হলেই তোমায় নিয়ে হারিয়ে যাব গ্রহান্তরে ।