রন্ধ্রে রন্ধ্রে আজ বিকশিত আমার প্রান,
মোহের বাধণ আজ বাধণ  বিহীন
বেচে  থাকার প্রতিটি  স্বপ্ন আজ উধাও...
মায়া  কাঁচ ভেঙে গেছে লালচে তরলে...!
শিরা  উপশিরা  দিয়ে  বইছে  শুধু ভালবাসা…!
রন্ধ্রে রন্ধ্রে আজ শুধু তুমি...!
তুমি, আমার প্রাণ...!