এই ভীর শহরের কোলাহলে
হারিয়ে    ফেলেছি    কন্ঠস্বর।
যানজট      পেড়িয়ে    যখন
এসে দাড়ালাম তোমার সম্মুখে,
একটিও ভাষা  অবশিষ্ট  ছিলনা
বুকের পাজরে । পাজরের দেওয়াল
ভেঙে   হৃদয়   খানি   ছিল    শুধু
দেওয়ার । দিয়েও দিলাম  নিজের
অগোচরে ।শান্ত, নির্মল,সেই সন্ধায় ।