হৃদ মাঝারে রাখবো তোমায় ।
রাখবো তোমায়, চোখের মাঝের মণি করে ।
আকাশ ভেঙে বৃষ্টি এলে
রাখবো তোমায় মনের ঘরে ।
দেবো তোমায় চাঁদের আলো ।
দেবো  অন্ধকারের  আগুন  পরশ ।


দেবো  এক গোছা ভালোবাসা ,
থাকবে যা সারা জীবন ।
ব্যার্থ  আর  হবোনা  আমি ।
রাখবো  এবার  হৃদ  মাঝারে ।