তোমার প্রতিলিপি রা আজ পরশ বিহীন ।
মোহ জড়িয়ে রেখেছে মুখের মিছিলটাকে ।
অবিরত রক্ত ক্ষরন নিলয় অলিন্দে ।
এদিক থেকে ওদিক বাধাহীন আবহমান যন্ত্রনা ।


তিল তিল  করে গড়ে ওঠা  ঘৃনা  আজ  অতিত
একলা  আকাশ  হয়ে  উড়ে  যায় নীল দিগন্তে ।
অভিমানের  অসংখ্য  ভীর  দেহ  জুড়ে ,
বাধছে  জমে  থাকা  সৃষ্টির  আবেগে ,
ফিরছে  একলা  হয়ে  নীরবে ।
নিস্তব্ধতা  ঘিরে  এক  মায়াহীন  যন্ত্রনা
ছুটে  যায়  রক্তাক্ত  জাল  গুলো  বেয়ে ...!