এখন  নীরব  অপেক্ষায়  আছি
তোমার দেওয়া  আশায়  মন বেঁধেছি ,
মনের ঘরে  শূন্যতার  হাহাকার ।
এখন  শিমূল  তুলোর  উড়া উড়ি দেখে মেঘ  ভাবি,
তোমার  ফেরার  অপেক্ষায়  মাথা  খুঁটি  শহরের  কোলাহলে ।


প্রজাপতির  ডানায়  তোমার  হাসি  খুঁজি,
ফুলের  পরাগের  ছোঁয়ায়  জলছ্ববি  আঁকি ।
এখন  স্বপ্নের  ঘোরে  তোমার  স্পর্শ  পায়
হাজারো  স্বপ্ন  তুলে  রাখি  পর  জন্মের  অপেক্ষায় ।
নীরব  অপেক্ষায়  এ  মন  আজ  ভাসমান  পাখি ।