দূর দিগন্তে চোখ রাখি সন্দেহে...
হারিয়ে যাওয়া সুরের  প্রলেপ আঁকি মেঘের শিয়রে ।
না পাঠানো চিঠি  জমছে  নিজের  মন  উঠানে,
স্নিগ্ধ  বাতাস  খেলছে  তাদের সাথে ,
উড়িয়ে দিচ্ছে  ঠীকানাহীন  নীল  খাম ।
ভেসে চলা বার্তা  আলপণা  আঁকে  শরীরে ।
সেই  বার্তার  পেছনেই  ছুটে  চলেছি ...
দিশেহারা...!!!
দূর  দিগন্তে চোখ রাখি সন্দেহে ...
মূর্হমূর্হ ...
দিশেহারা...